সব কিছু ফাঁকা বসে আছি একা
বারেবারে ডেকেছি তোমায়
এসো পাশে বস বলে
তুমি চাইলে না ফিরে।
নিষ্ঠুর তুমি,পাষণ্ড মন তোমার।
এত করে কইয়েছি ভালোবাসি
মন তোমার কিছুতেই গল্লনা
চুপ তুমি নেই বাণী
রেখেছ করে আমায় নিন্দ্রাহীন।
তোমার চপলতা দেখে,ভাবতে থাকি
তুমি কি সে ?যে আমার একটি কথা শুনে
দূরে টেলে দিয়েছে আমায়।